লুই ভিটন পন্ট 9 সফট

2020 এর পরিচয় করিয়ে দেওয়া অনেক উচ্চ-ব্র্যান্ডের ব্র্যান্ডের জন্য মোটামুটি বছর ছিল। বছরের শেষার্ধটি প্রচুর ব্র্যান্ডের জন্য ক্যাচ আপ খেলতে ব্যয় করা হয়েছিল, কারণ তারা কোভিড 19 মহামারীটির কারণে কয়েক মাস বন্ধ হওয়ার পরে হারিয়ে যাওয়া বিক্রয়ের জন্য অন্তর্ভুক্ত করার চেষ্টা করেছিল। কিছু উচ্চ-শেষ ব্র্যান্ডগুলি যে কোনও ধরণের নতুন পণ্যকে ধাক্কা দিয়ে ধরেছিল, সময়ের কারণে নতুন পরিচয় বা বিশাল বিজ্ঞাপনের ধাক্কা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে, মানসিকতাটি ছিল লুই ভিটনে প্রকারের মতামত একটি ‘শো চালিয়ে যেতে হবে’। ব্র্যান্ডটি নতুন সংগ্রহের প্রবর্তনগুলি নিয়ে গেল। ২০২০ সালের মে মাসের শেষের দিকে, সোশ্যাল নেটওয়ার্ক সিলুয়েট হাই-এন্ড পার্স আফিকোনাডোসের সাথে প্লাবিত হয়ে শেষ হয়েছিল এর আগে কখনও দেখেনি: পন্ট 9 এখন, প্রায় এক বছর পাশাপাশি মুক্তির পরে, পন্ট 9 একটি নরমে পুনরায় কল্পনা করা হয়েছে , রাউন্ডার সিলুয়েট। লুই ভিটন পন্ট 9 নরম পরিচয় করিয়ে দিচ্ছি।

প্যারিস ’পন্ট নিউফের নামানুসারে নামকরণ করা হয়েছে, দ্য সিটি অফ লাইটস (এটি বাড়ির সদর দফতরের বিপরীতে বসে) এর প্রাচীনতম পাশাপাশি প্রচুর উদযাপিত সেতু, নতুন সফট সংস্করণে তার বড় বোনের মতো একই বিখ্যাত লোগো রয়েছে। প্রতীকী এলভি সার্কেল লোগোটি লুই ভিটন সংরক্ষণাগারগুলির একটি historic তিহাসিক লোগোটির পুনরায় ব্যাখ্যা যা 1930 এর দশকের পূর্বের। বাড়ির তলা ডিএনএর সাথে রেখে, একটি সূক্ষ্ম মনোগ্রাম ফুল ফ্ল্যাপের নীচে বসে।

নির্মাণ পাশাপাশি উপকরণ

যদিও আসল পাশাপাশি আরও অনেক বেশি কাঠামোগত পন্ট 9 মসৃণ কাউহাইড দ্বারা তৈরি করা হয়েছে, পন্ট 9 নরম বরং তার নরম শরীরের পাশাপাশি বৃত্তাকার সিলুয়েট সহ পন্ট 9 পরিবারকে ঘিরে রেখেছে। দানাযুক্ত বাছুরের চামড়া থেকে তৈরি, এলভি পন্ট 9 নরম পাশাপাশি চামড়াতে রেখাযুক্ত, একটি জিপ্পার্ড পকেট সহ একটি প্রাথমিক বগি বৈশিষ্ট্যযুক্ত। আরও একটি প্রাথমিক পার্থক্য, যা ব্যাগের আরও অনেক বেশি পাথরের অনুভূতি নিয়ে কথা বলে, তা হ’ল ক্যারি স্ট্র্যাপ। এই মিশ্র-মিডিয়া স্ট্র্যাপ উভয়ই অপসারণযোগ্য পাশাপাশি সামঞ্জস্যযোগ্য, একটি দুটি রঙের টেক্সটাইলের পাশাপাশি মনোগ্রাম ফুলের সাথে সজ্জিত চামড়ার স্ট্র্যাপ বৈশিষ্ট্যযুক্ত। স্ট্র্যাপের দুটি দিক পৃথকভাবে বোনা পাশাপাশি পাশাপাশি হাত দিয়ে একসাথে সেলাই করা হয়।

সাইজিং পাশাপাশি মূল্য নির্ধারণ

পন্ট 9 সফট দুটি আকারে প্রকাশিত হয়েছিল, প্রধানমন্ত্রী, যা 3,850 ডলারে, পাশাপাশি এমএম, যা 4,100 ডলারে ব্যয় করে। লুই ভিটনের মাধ্যমে এখন আরও অনেক কিছু সন্ধান করুন।

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published.