পার্স ফোরামের ঘটনাগুলি

২০০৮ সালের জন্য, আমি নিয়মিত আকর্ষণীয়/উত্তেজনাপূর্ণ আলোচনার বিষয়ে প্রতিবেদন করব যা হ্যান্ডব্যাগ ফোরামে উত্সাহিত করে। এটি একটি অত্যন্ত বৈচিত্র্যময় পাশাপাশি সক্রিয় স্থান, আমাদের এই ফোরাম অফ ফোরাম, সারা বিশ্বের পার্স প্রেমীদের একটি দুর্দান্ত এবং বন্ধুত্বপূর্ণ পাড়া।

এই সপ্তাহে, ভুডু আপনার ক্রিসমাস লুটটি দেখতে চায়। এই থ্রেডটি আসন্ন বছরের জন্য কী ব্যাগ সম্ভবত নতুন ‘এটি’ ব্যাগ হতে পারে তার উপরে চলে যায়। টিপিএফ বালেন্সিয়াগা স্টকটি পাগলের মতো বাড়ছে, ব্যাল্যাডিরা তাই গুরুতর ব্যবসায়কে নির্দেশ করে!

চ্যানেল ফোরামে অ্যাকশন থ্রেডে আপনার চ্যানেলটি একইভাবে শক্তিশালী হচ্ছে, এটি যে কোনও ধরণের চ্যানেল ব্যাগ প্রেমিকের জন্য দুর্দান্ত ভিজ্যুয়াল সুপারিশ।

হার্মিসে, ইলভেমিলিফ এই দিনের জন্য কী পরতে হবে সে সম্পর্কে সহায়তা করার জন্য পাড়াটিকে জিজ্ঞাসা করে। হার্মিস প্রেমীদের জন্য একটি ভিজ্যুয়াল ভোজ। আমি দেখতে পাচ্ছি কেন সে তার জীবন পছন্দ করে! ?

৫ 56,০০০ এরও বেশি জবাবের পাশাপাশি এক মিলিয়ন ভিউয়ের 3/4 এরও বেশি, এই লুই ভিটনের থ্রেডটি প্রমাণীকরণ করুন পুরো হ্যান্ডব্যাগ ফোরামের মধ্যে এটি এখন পর্যন্ত সবচেয়ে ব্যস্ত। এটি অবশ্যই আপনার সত্যতা প্রশ্নের উত্তরগুলির জন্য #1 গন্তব্য।

210,000 এরও বেশি অবিচ্ছিন্ন পাশাপাশি অতীত আলোচনার সাথে, হ্যান্ডব্যাগ ফোরামটি ইন্টারনেটে সর্বাধিক সক্রিয় পার্স পাড়া। আপনি যদি মজা যোগ না করে থাকেন তবে আজই নিবন্ধন করুন!

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published.