লোয়ে স্পিরিটেড অ্যাও

এর সাথে তার নতুন অংশীদারিত্বের সাথে পরিচয় করিয়ে দেয় ঠিক যেমন অসংখ্য সংগ্রাহকের জন্য পার্সের জগতের মতো, ফ্যান্টাসি ওয়ার্ল্ড একটি যাদুকরী, জাঁকজমকপূর্ণ পালানো। এই সমান্তরাল বাস্তবতায় প্রত্যেকেই কিছু আবিষ্কার করতে পারে, পাশাপাশি জাপানি অ্যানিমেটারগুলি দীর্ঘদিন ধরে তাদের নৈপুণ্যের সত্যিকারের মাস্টার হিসাবে উদযাপিত হয়েছে। জাপানি অ্যানিমেশন হোম স্টুডিও ঘিবলি দ্বারা পুরষ্কার প্রাপ্ত অ্যানিমেটেড ফিল্মের সাথে অংশীদারিত্বের সাথে তার দ্বিতীয় ক্যাপসুল সংগ্রহে লোয়ে এটি উদযাপন করেছেন। ফিল্মটি লোয়ে দ্বারা আনুগত্য, বন্ধুত্ব, পাশাপাশি প্রতিকূলতার সাথে চুক্তিতে একগুঁয়েমি হিসাবে একটি দুর্দান্ত ওড হিসাবে ব্যাখ্যা করা হয়েছে।

সংগ্রহটিতে লোয়েয়ের কয়েকটি উদযাপিত সিলুয়েট যেমন ধাঁধা, হ্যামক, ফ্ল্যামেনকো, পাশাপাশি সম্প্রতি পুনরায় চালু করা অ্যামোনা অন্তর্ভুক্ত রয়েছে। যদিও এই ব্যাগগুলি সবার জন্য নয়, আপনি যদি মজাদার হয়ে থাকেন তবে স্বতন্ত্র পাশাপাশি প্রাণবন্ত মোড়ের সাথে মুদ্রিত ব্যাগগুলি বা আপনি যদি অ্যানিমেটেড ফিল্মগুলির দীর্ঘকালীন অনুরাগী হন তবে এটি আপনার জন্য সংগ্রহ।

টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো লোয়ের কারিগররা হ্যান্ডক্র্যাফ্টেড স্পিরিটেড অ্যাওর বিখ্যাত থিমগুলি বিশেষ পদ্ধতিগুলি ব্যবহার করে যা ব্র্যান্ডের স্বাক্ষরযুক্ত, ইন্টাসিয়া পাশাপাশি সূচিকর্ম সহ। অধিকন্তু, এই সংগ্রহটি এমন টুকরোগুলি প্রবর্তন করে যা একটি traditional তিহ্যবাহী জাপানি পদ্ধতি দ্বারা প্রভাবিত হয় যা ‘বোরো’ হিসাবে বোঝা যায়। এটি ইন্ডিগো-রঙ্গিন স্ক্র্যাপগুলি সংশোধন করার পাশাপাশি তাদের একসাথে প্যাচ ওয়ার্কিং করে, আরটিডব্লিউয়ের পাশাপাশি ব্যাগগুলিতে ব্যবহৃত একটি ইনারসিয়া কাসুরি টেক্সটাইল তৈরি করে। সংগ্রহটি ফিউজ লোয়ের heritage তিহ্যের সাথে কল্পনার সাথে কারুকাজের heritage তিহ্যকে বোঝানো হয়েছে। অসংখ্য ব্যাগ বাদে একইভাবে জুতা, আনুষাঙ্গিক, পাশাপাশি আরটিডাব্লু এর মতো অন্যান্য টুকরো রয়েছে। নীচের লিঙ্কটি থেকে নীচের লিঙ্কটি থেকে এখন আরও অনেক কিছু সন্ধান করুন।

লোয়ে এক্স এর জগত আবিষ্কার করুন

Leave a Reply

Your email address will not be published.