রিসর্ট 2019

এর জন্য বিট ক্যারি ব্যাগগুলিতে প্রচুর পরিমাণে বেটস বিট বেটস আমি বিশ্বাস করি না যে ফ্যানি প্যাকগুলি বা ছোট সূর্যের চশমা আবার কখনও বিশাল জিনিস হবে। এমনকি আমি, এমন একজন ব্যক্তি যিনি নিদর্শনগুলি ফিরে দেখেন এবং জীবিকার জন্য এগিয়ে দেখেন, বিশ্বাস করি যে এই দুজন ফিরে আসার জন্য ফ্যাকাশে থেকে অনেক বেশি ছিল, পাশাপাশি ওয়েব নান্দনিকতার গত বছরেরও আমার প্রবৃত্তিগুলিকে অস্বস্তিকর করে তুলেছে। যা কিছু ঘটেছিল তার আগে, আমি বলেছিলাম যে ছোট ক্যারি ব্যাগগুলি শর্ট ক্যারি স্ট্র্যাপযুক্ত, একটি লা ফেন্ডি ব্যাগুয়েট, আবারও ফিরে আসবে না। এখন, পাশাপাশি প্রদাদের রিসর্ট 2019 ব্যাগ সংগ্রহের সাথে আমার সামনে বসে আছে (ভাল, আমার ল্যাপটপে আমার সামনে), আমি এতটা নিশ্চিত নই।

যদিও প্রদাদের season তু সংগ্রহগুলি বড় পাশাপাশি বৈচিত্র্যময় হতে থাকে, ব্র্যান্ডটি রানওয়েতে বিশেষী তাদের মধ্যে একটি, এটির প্রচুর ফ্যাশন-ফরোয়ার্ড মৌসুমী টুকরো দেখায় যা ব্র্যান্ডের নান্দনিক সুরকে সামনের মাসগুলির জন্য একটি অপসারণ দিক সরবরাহ করে। এই ক্ষেত্রে, এটি ইঙ্গিত করে যে প্রদাদের সমস্ত রিসর্ট রানওয়ে ব্যাগগুলি একই ধরণের কাঠামোর ছিল: ছোট, পূর্ব-পশ্চিম ফ্ল্যাপ বহনকারী ব্যাগগুলি সংক্ষিপ্ত স্ট্র্যাপযুক্ত ব্যাগগুলি যা আপনার উপরের বাহুর নীচে ব্যাগটি বসেছে তা নির্দেশ করে। স্টাইলটি 90 এর দশকের শেষের দিকে এবং 2000 এর দশকের গোড়ার দিকে ফিরে আসে, যা ফ্যাশনের একটি বয়স যা সম্প্রতি সবেমাত্র প্যাটার্ন পুনরুজ্জীবনের জন্য উর্বর জমি হিসাবে শেষ হয়েছে। এটি 20 বছর আগে ছিল, সর্বোপরি।

এই স্টাইলটি এমন মহিলাদের পক্ষে একটি শক্ত পিচ হতে পারে যারা ক্রসবডি স্ট্র্যাপ দ্বারা সক্ষম করার জন্য আরও সহজ লাভের অ্যাক্সেসে ব্যবহৃত হয়েছে, যা আপনার শরীরের ভিতরে যাওয়ার জন্য ব্যাগটি নেওয়ার পাশাপাশি প্রয়োজনীয়তা সীমাবদ্ধ করার প্রয়োজন নেই আপনি যখন এটি ব্যবহার করছেন তখন পুনরায় সমন্বয় করতে। আমি বাজি ধরতে প্রস্তুত যে আমরা প্রদাদের রানওয়েতে দেখেছি এমন বেশ কয়েকটি স্টাইলের মধ্যে কমপক্ষে কয়েকটি শৈলীর পছন্দের ক্রসবডি স্ট্র্যাপগুলি অন্তর্ভুক্ত থাকবে, যদিও তারা তা না করলেও শর্ট-স্ট্র্যাপ ক্যারি ব্যাগগুলি ভাল নস্টালজিক হতে পারে পুনরুজ্জীবন যার সময় এসেছে। অত্যন্ত কমপক্ষে, এটি আগের তুলনায় এখন অনেক বেশি সম্ভাব্য আদর্শ বোধ করে, পাশাপাশি প্রদাও প্রথমবারের মতো চেষ্টা করার পাশাপাশি এটিকে প্রত্যাবর্তনে কোক্স করে দেয় না। যদিও তারা ব্র্যান্ড হতে পারে যা এটি ঘটায়। নীচে নতুন ব্যাগের ছবিগুলি পরীক্ষা করুন।

Leave a Reply

Your email address will not be published.